Friday, March 22, 2019
Home > বিশেষ প্রতিবেদন > ইংরেজি নববর্ষ ও মুক্তি নিউজের সম্পাদক ও নোয়াখালী টিভি’র সম্পাদক জন্মদিন উদযাপন করল ‘বোমা’

ইংরেজি নববর্ষ ও মুক্তি নিউজের সম্পাদক ও নোয়াখালী টিভি’র সম্পাদক জন্মদিন উদযাপন করল ‘বোমা’

২০১৮ সাল ইংরেজি নববর্ষ  এবং  দুই সম্পাদকের জন্মদিন  উদযাপন করেছে বাংলাদেশের অনলাইন গণমাধ্যমগুলোর প্রতিনিধিত্বকারী জাতীয় সংগঠন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন (বোমা)। জাতীয়  ব্যক্তিত্ব ও সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতে  এক অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে সংগঠনের দুই সদস্যের জন্মদিন উদযাপন করা হয়।

সোমবার সন্ধ্যায় রাজধানীর ইস্টার্ন প্লাজায় বোমার অফিসে এই আয়োজন রূপ নেয় জাতীয় নেতৃবৃন্দ, সমাজকর্মী এবং সাংবাদিক নেতৃবৃন্দের মিলনমেলায়। পুরাতন বছরের গ্লানি-অপ্রাপ্তি মুছে নতুন প্রত্যয়ে ২০১৮-তে দেশ ও জাতির কল্যাণে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের অঙ্গীকারও করেন ‘বোমা’র সদস্য অনলাইন গণমাধ্যমগুলোর সম্পাদকরা।

নববর্ষের প্রথম দিনে ‘বোমা’র সাংগঠনিক সম্পাদক এবং মুক্তি নিউজ.কম’র সম্পাদক শাহ পরান সিদ্দিক তারেক ও  সাংস্কৃতিক সম্পাদক এবং নোয়াখালী টিভি’র সম্পাদক হামিদ রনির জন্মদিন কেক কেটে উদযাপন করা হয়। সংগঠনের সদস্য ও আগত শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হন এই দুই সাংবাদিক।

‘বোমা’র সভাপতি ও ভিনিউজের সম্পাদক জয়ন্ত আচার্য নিজের লেখা ‘জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ৯ বছর’ গ্রন্থটি জন্মদিনের শুভেচ্ছা স্মারক হিসাবে দুই সদস্যের হাতে তুলে দেন।

বোমা’র সভাপতি জয়ন্ত আচার্য’র সভাপতিত্বে  সংগঠনের সাধারণ সম্পাদক ও নিউজ২১বিডি.কম’র সম্পাদক শরিফুল ইসলাম খানের পরিচালনায় অনুষ্ঠানে  বক্তব্য রাখেন- সাবেক ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান মনির, ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’র সভাপতি হুমায়ুন কবীর, কবি আইরিন খান , অনুষ্ঠানে বোমা’র জ্যেষ্ঠ সদস্য ও ভোরেরবাণীর সম্পাদক নাসির উদ্দিন বুলবুল, নির্বাহী সদস্য ও প্রতিদিনের চিত্র’র  সম্পাদক অয়ন আহমেদ, বহুমাত্রিক.কম’র প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক মোহাম্মদ সজীব খান ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’র ঢাকা মহানগর সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান সালাউদ্দিনসরকার , সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মিলন বোমা’র সদস্য সত্যজিত সহ অন্যান্য নের্তৃবৃন্দরা।

%d bloggers like this: