Monday, December 10, 2018
Home > খেলা > তারকায় ঠাসা রংপুরকে হারলো কুমিল্লা

তারকায় ঠাসা রংপুরকে হারলো কুমিল্লা

দলে ছিল না তারকার অভাব। টি-টোয়েন্টি ফরম্যাটের দুই দানব ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাককালাম এবং ক্রিস গেইল ছিলেন দলে। ছিলেন দেশসেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। পেসার রুবেল হোসেন। ইংলিশ অলরাউন্ডার রবি বোপারা। তবুও অখ্যাত মেহেদি হাসান এবং আফগান লেগি রশিদ খানের ঘুর্ণির কাছেই হেরে গেল তারকায়ঠাসা দল রংপুর রাইডার্স। কুমিল্লার কাছে রংপুর হেরেছে ১৪ রানের ব্যবধানে। কুমিল্লার করা ১৫৩ রানের জবাব দিতে নেমে রংপুর থামে ২০ ওভারে ৭ উইকেটে ১৩৯ রানে।

কুমিল্লার দেয়া ১৫৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে রংপুরের মূল ভরসা ছিল দুই ওপেনার ক্রিস গেইল এবং ব্রেন্ডন ম্যাককালাম। অথচ তারা দু’জনই ছিলেন ব্যর্থ। দুই ওপেনার ম্যাককালাম এবং গেইল মিলে করেন মাত্র ৩০ রান। যেখানে গেইলের ছিল ১৭ আর ম্যাককালামের ১৩ রান। গেইল অবশ্য প্রথমেই একটি জীবন পেয়েছিলেন, তবে তা শেষ পর্যন্ত সেটা কোন কাজে লাগাতে পারেননি তিনি।

রংপুরের হয়ে সর্বোচ্চ রান করেন রবি বোপারা। ওয়ানডে স্টাইলে ব্যাটিং করে তিনি করেন ৪৮ বলে ৪৮ রান। আর দ্বিতীয় সর্বোচ্চ রান আসে মোহাম্মদ মিথুনের ব্যাট থেকে। তিনি ২৬ বল খেলে করেন ৩১ রান। এছাড়া মাশরাফিও গেইলের মত ১৭ রান করে সাজঘরে ফেরেন।

কুমিল্লার হয়ে স্পিনার মেহেদি হাসান ও রশিদ খান ২টি করে উইকেট নেন। আল-আমিন ও হাসান আলি নেন একটি করে উইকেট। বাকি আউটটি ছিল রান আউট।

৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে ২ উইকেট। এমন দুর্দান্ত পারফরম্যান্সের পর ম্যাচ সেরার পুরস্কার উঠলো মেহেদি হাসানের হাতে।

%d bloggers like this: