Monday, December 10, 2018
Home > মুক্তিযুদ্ধ > শেখ হাসিনার সরকার না থাকলে মুক্তিযোদ্ধাদের স্বপ্ন ধূলিসাৎ হবে

শেখ হাসিনার সরকার না থাকলে মুক্তিযোদ্ধাদের স্বপ্ন ধূলিসাৎ হবে

জামুকা নিবন্ধিত মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী একমাএ সংগঠন “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” সরকারী প্রিন্টিং প্রেস তেজগাঁ কমিটির উদ্যোগে বীরমুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের এক মতবিনিময় সভা তেজগাঁও মুক্তিযোদ্ধা কমান্ডে অনুষ্ঠিত হয়।

তেজগাঁ সরকারী প্রিন্টিং প্রেস সভাপতি সহিদ এর সভাপতিত্বে অতিথি ছিলেন বীরমুক্তিযোদ্ধা ও জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির নির্বাহী সভাপতি হারুন-অর-রশিদ, মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, আলহাজ্ব শরিফ উদ্দিন, আনোয়ার হোসেন পাহাড়ী বীর প্রতিক, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি হুমায়ুন কবির,

সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল খায়ের, একেএম ফরিদুল ইসলাম, তাজুল ইসলাম, আমরা মুক্তিযোদ্ধার সন্তান তেজগাঁ সরকারী প্রিন্টিং প্রেস এর সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া সহ অসংখ্য বীরমুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য যা কিছু করেছেন তার জন্য আমরা কৃতজ্ঞ। তারা বলেন জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে মুক্তিযোদ্ধাদের স্বপ্ন ধুলিসাৎ হয়ে যাবে। তার জন্য মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের ঐক্যবদ্ধ কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে হবে।

%d bloggers like this: