শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে দোয়া ও আলোচনা সভা

আমরা মুক্তিযোদ্ধার সন্তান ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে অদ্য ১৪ ডিসেম্বর বেলা ০১টায় উত্তরা আজমপুর শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা নেতারা বলেন ৭১ এর এই ১৪ ডিসেম্বর দিনে বাংলাদেশের ইতিহাসে সংগঠিত হয়েছিল এক কলংকজনক অধ্যায়। বাঙ্গালী জাতির ইতিহাসে একটি বেদনাঘন দিন। মুক্তিযুদ্ধে আমাদের বিজয়ের প্রাক্কালে দখলদার পাকিস্তানি বাহিনী ও তার দোসর রা পরাজয় নিশ্চিত জেনে প্রতিহিংসার বশবর্তী হয় এবং বাংলাদেশ কে মেধাশূন্য করতে জাতির কৃতি সন্তানদের হত্যা করে। আমরা হারিয়েছি জাতির শ্রেষ্ঠ সন্তানদের।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান
আমরা মুক্তিযোদ্ধার সন্তান

উক্ত অনুষ্ঠানে আমরা মুক্তিযোদ্ধার সন্তান ঢাকা মহানগর উত্তরের সভাপতি মোঃ নুরুজ্জামান ভুট্টো এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মুহাম্মদ হুমায়ুন কবির, বিশেষ অতিথি সিনিয়র প্রেসিডিয়াম সদস্য হাজী এমদাদুল হক, প্রেসিডিয়াম সদস্য এবং ৪৬নং ওয়ার্ড থেকে নির্বাচিত কাউন্সিলর জনাব মোঃজাইদুল ইসলাম মোল্লা সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীনুর করিম বাবু,সাংগঠনিক সম্পাদক মোঃ শাহপরান সিদ্দিকী তারেক, আমরা মুক্তিযোদ্ধার সন্তান ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সুজন, দক্ষিণের সভাপতি মোঃ মনিরুজ্জামান সালাউদ্দিন সরকার ,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল-মমিন, জাকির,তাজু,আলমগীর ,গাজীপুর মহানগর সাধারণ সম্পাদক মোঃ সারোয়ার শিকদার রাব্বী,সুমন, শুভ সহ ওলামা কেরাম, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান’রা এবং সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।