দুই মির্জার ‘প্রেমের লাড্ডু’

প্রেমের লাড্ডু ফুটছে মনে, রেলগাড়ি নাই রে ইষ্টিশনে, লাইনে দাঁড়া তুই, লাইনে দাঁড়া, তোর কিসের তাড়া, আমি টিকেট না দিলে তোর কোন উপায় নাই রে…

কৌশিক হোসেন তাপসের এমন কথা, সুর ও সংগীতায়োজনে কণ্ঠ দিলেন নতুন প্রজন্মের শক্তিশালী কন্ঠের অধিকারী শিল্পী রেশমি মির্জা।

গানবাংলা টেলিভিশনের পর্দায় উইন্ড অফ চেঞ্জ এর আয়োজনে ‘কমলায় নৃত্য করে’ গেয়ে নিজের কন্ঠের যাদুকরীতে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এবার গাইলেন আইটেম ঘরানার এ গানটি।


গানের তালে নিজেকে ভেঙে নতুনরূপে গ্ল্যামারগার্ল হিসেবে আবির্ভূত হয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী তমা মির্জা। বাবা যাদবের নির্মাণে তার স্টাইলিং ও গানটির প্রযোজনা করেছেন ফারজানা মুন্নী।

সম্প্রতি টিজার প্রকাশের পর রবিবার (৬ ফেব্রুয়ারি) প্রকাশিত হল পুরো গানটি।


গানটি নিয়ে উচ্ছ্বসিত রেশমি বলেন, “মাত্র তিন মিনিটে গানটি লিখে দেন তাপস ভাই। গান শেষে যখন ভিডিওটা দেখলাম আমি কাঁদছিলাম। আমার মতো একজন ক্ষুদ্র শিল্পীর গানে এত বিপুল বাজেটের এ ভিডিও তৈরির সাহস একমাত্র টিএম কাপলই করতে পারে। টিএম রেকর্ডসের প্রতি কৃতজ্ঞতা। গানটি উৎসবে আনন্দে সবার মনে বাজুক।”

টিএম রেকর্ডসের পূর্বপ্রকাশিত দুটি গানে নেচেছিলেন সানি লিওনি ও নুসরাত জাহান। এবার তাদের নতুন সেনসেশন হয়ে ধরা দিলেন তমা মির্জা।


“এটা আমার লাইফের বেস্ট কাজ। টিএম রেকর্ডসের গানগুলো ইতিমধ্যেই দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এর প্রত্যেকটি গানই বাংলাদেশের জন্য এসেট (সম্পদ)। এ গানটিতে তাই, আমি নিজ থেকেই হয়ে কাজটি করতে চেয়েছি। দর্শক আমাকে এর আগে শান্ত লুকে দেখেছে, এবার গ্ল্যামারাস লুকে দেখবেন। নিজেকে ভেঙে নতুনভাবে পারফর্ম করলাম। খুব গোছানো একটা প্রোডাকশন ছিল। টিএম কাপল যেখানে আছেন খুব ভালো কিছু হতে যাচ্ছে সে বিশ্বাস ছিল, আছে ও থাকবে। আমি খুব এক্সাইটেড।”-বললেন তমা।

গানটি প্রকাশিত হয়েছে টিএম রেকর্ডসের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।