আমি হাইমচরের দিপু মনি আমি তো অতিথি না

আমি হাইমচর দিপু মনি আমি তো অতিথি না।  আমি হাইমচরে অনুষ্ঠানে কোন অতিথি না,আমি হাইমচরের একজন মানুষ, আমি হাইমচরের মানুষের পাশে আছি পাশে থাকবো ইনশাআল্লাহ বলেন গনপ্রজাতন্ত্রি সরকারের শিক্ষা মন্ত্রী ডাঃ দিপু মনি এম,পি।

২১ই এপ্রিল ২০২২ইং  ঢাকাস্থ হাইমচর উপজেলার জনকল্যাণ সমিতি ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছ। ঢাকা বাংলা মোটরে বিশ্ব সাহিত্যে কেন্দ্রে কোরআন তেওলাতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রি সরকারের শিক্ষা মন্ত্রী ডাঃ দিপু মনি এম,পি।

প্রধান অতিথি বক্তব্যে ডাঃ দিপু নদীর ও পাড়  শিক্ষার্থীদের জন্য পরীক্ষারকেন্দ্র করতে চেয়েছিলাম কিন্তু নিরাপত্তার কারনে করতে পারিনি তবে ইনশাআল্লাহ আগামিতে ভাল পাড়িথানা করে আমরা পরীক্ষারকেন্দ্রের ব্যবস্থা করবো যাতে করে শিক্ষার্থীরা জিবনের ঝুকি নদী পাড় হয়ে পরীক্ষা না দিতে হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান জানাব নুর হোসেন পাটোয়ারী, সমিতির সভাপতি জনাব এ জেড এম আজিজুল রহমান, সিঃ সহ সভাপতি জনাব ড, শাহাদাৎ হোসেন,

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর অতিরিক্ত সচিব জনাব মাহবুব উল আলম।

সাধারণ সম্পাদক জনাব ইঞ্জিনিয়ার আঃ রহিম।অনুষ্ঠান পরিচালনা করেন নিবাহী সদস্য জনাব আবুল কালাম আজাদ।

এই সময় সমিতির ওয়েবসাইট উদ্বোধন ও নবগঠিত কমিটির নেতৃবৃন্ধদের পরিচয় করে দেওয়া হয়।

হাইমচর উপজেলা জনকল্যাণ সমিতি ঢাকা এর উদ্যোগে বিশ্বসাহিত্য কেন্দ্রে দোয়া ও ইফতার আলোচনা সভা আয়োজন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। ও বিশেষ অতিথি গণ।