আবার বিয়ে করলেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা

দ্বিতীয় বিয়ে করলেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা ও উপস্থাপিকা দিলারা হানিফ পূর্ণিমা। তার বর্তমান স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। এ জুটির বিয়েটা হয়েছে গত ২৭ মে। প্রায় দুই মাস পরে সে খবর প্রকাশ হলো। নতুন স্বামীর সঙ্গে পূর্ণিমার বিয়ের ছবিও ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু অভিনেত্রীর নতুন স্বামী কে এই আশফাকুর রহমান রবিন? জানা গেছে, তিনি পেশায় একটি মাল্টিন্যাশনাল কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। লেখাপড়া করেছেন অস্ট্রেলিয়ার সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখান থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন।

পূর্ণিমা ও রবিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে দুই পরিবারের সম্মতিতে। বর্তমানে নবদম্পতি রাজধানীর একটি অভিজাত এলাকায় বসবাস করছেন। চলতি বছরের শেষ দিকে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার রাতে গণমাধ্যমকে এসব খবর নিশ্চিত করেছেন পূর্ণিমা স্বয়ং। অভিনেত্রী বলেন, ‘কাজের সূত্র ধরেই রবিনের সঙ্গে পরিচয়। তিন বছরের পরিচয় থেকে বন্ধুত্ব। সেখান থেকে পরষ্পরের মন দেওয়া-নেওয়া। দুজন এক অপরকে বুঝেছি। তারপর বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।’

নায়িকা আরও জানান, বন্ধুত্ব, বিশ্বাস, শ্রদ্ধাবোধ সবই তিনি পেয়েছেন রবিনের মধ্যে। সেখান থেকেই সম্পর্ক মজবুত হয়। কিন্তু বিয়ের খবর দিতে এত দেরি কেন? পূর্ণিমা বলেন, ‘বিয়ের পরই আমিসহ পরিবারের সবাই অসুস্থ ছিলাম। কারও কারও কোভিড ছিল। সে কারণে বিয়ের খবর জানাতে দেরি।’

এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তাদের সংসার আলো করে আসে কন্যাসন্তান আরশিয়া উমাইজা। ভেঙে গেছে সে সংসার। মেয়ে আরশিয়া থাকে পূর্ণিমার কাছে।