Wednesday, March 13, 2019
Home > আলোচিত সংবাদ > জয়ে শীর্ষে ঢাকা ডায়নামাইটস

জয়ে শীর্ষে ঢাকা ডায়নামাইটস

খেলায় রংপুর রাইডার্সের বিপক্ষে ৭৮ রানের দুর্দান্ত জয় পেল সাকিব আল হাসানের দল। এই জয়ে রংপুরকে টপকে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এলো ঢাকা।

১৭০ রান তাড়া করতে নেমে শুরুতেই সতর্কহাতে ব্যাটিং শুরু করেন রংপুরের ওপেনার মোহাম্মদ শাহজাদ। কিন্তু আরেক ওপেনার সৌম্য ২ রান করে সাজঘরে ফিরে গেলে কিছুটা চাপে পড়ে রংপুর। মিডল অর্ডারে অধিনায়ক নাঈম এবং দাউসন মিলে দলের হাল ধরেন। কিন্তু খুব বেশি দূর যেতে পারেনি এই জুটি।

রংপুরের পক্ষে সর্বোচ্চ ২৬ রান করেছেন নাঈম ইসলাম। ঢাকার হয়ে বল হাতে সাকিব ও ব্রাভো দুটি করে উইকেট নেন। এছাড়া নাসির, সানজামুল, মোহাম্মদ শহীদ ও আলাউদ্দিন বাবু একটি করে উইকেট পান।

এর আগে রংপুর রাইডার্সের সামনে ১৭১ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিয়েছে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস। চলতি বিপিএলে এখন পর্যন্ত এটাই দলীয় সর্বোচ্চ সংগ্রহ।

দলকে ঝড়ো ইনিংস উপহার দেন ঢাকার মোসাদ্দেক। ২৮ বলে ৪৮ রান করেছেন তিনি। নাসির হোসেনের ব্যাট থেকে এসেছে দ্বিতীয় সর্বোচ্চ ৩৮ রান। এছাড়া সাঙ্গাকারার ২৯ রান দলের সংগ্রহে অবদান রাখেন।

রংপুরের হয়ে দুটি করে উইকেট নেন সোহাগ গাজী ও শহীদ আফ্রিদি। একটি করে উইকেট পান  দাউসন ও আরাফাত সানী। ২৮ বলে ৪৮ রানের সুবাধে ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন ঢাকা ডায়নামাইটসের তরুণ খেলোয়াড় মোসাদ্দেক হোসেন সৈকত।

ঢাকা ডায়নামাইটস:

সাকিব আল হাসান, কুমার সাঙ্গাকারা, মেহেদি মারুফ, ডোয়েন ব্রাভো, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ শহীদ, আলাউদ্দিন বাবু, সানজামুল ইসলাম, রবি বোপারা, সেকুজে প্রসন্ন।

রংপুর রাইডার্স:

নাঈম ইসলাম, শহীদ আফ্রিদি, সোহাগ গাজী, সৌম্য সরকার, রুবেল হোসেন, আরাফাত সানি, লিয়াম দাউসন, রিচার্ড গ্লিসন, মোহাম্মদ মিথুন, মোহাম্মদ শাহজাদ ও মুক্তার আলী।

%d bloggers like this: