Monday, October 15, 2018
Home > অর্থনীতি > ২২ জানুয়ারি থেকে শুরু বারভিডা কার এক্সপো-২০১৬

২২ জানুয়ারি থেকে শুরু বারভিডা কার এক্সপো-২০১৬

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আগামী ২২ জানুয়ারি থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী বারভিডা কার এক্সপো-২০১৬।

শনিবার (০৯ জানুয়ারি) বারভিডার এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যাল ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশন (বারভিডা) ও স্প্ল্যাশ গ্রুপের যৌথ ব্যবস্থাপনায় এই কার এক্সপো অনুষ্ঠিত হবে।

প্রদর্শনীতে প্লাটিনাম স্পন্সর হিসেবে অংশ নেবে বিক্রয় ডটকম।

জাপানি রিকন্ডিশন্ড গাড়ি ও মার্কেট সম্পর্কে ক্রেতাদের ধারনা দেওয়া, গাড়ির পরিচিতি প্রদর্শনী, ব্যাপক প্রচার ও প্রসারের জন্য এই কার এক্সপো।

এছাড়া কার এক্সপোতে পরবর্তী প্রজন্মের যানবাহন বা জেনারেশন ভেহিক্যাল (এনজিভি) হাইব্রিড, হাইড্রোজেন, ইলেট্রিক ফুয়েল সেল উন্নত প্রযুক্তির পরিবেশ বান্ধব গাড়ি প্রদর্শন করা হবে। এই গাড়ি পরিবেশ দূষণের হাত থেকে রক্ষা করার পাশাপাশি জ্বালানির ব্যবহার কমাবে।

তিন দিনব্যাপী এই কার এক্সপো থেকে ক্রেতারা পছন্দমত সাশ্রয়ী মূল্যে এসব জাপানি গাড়ি কিনতে পারবেন।

এবারের এক্সপোতে অর্ধ শতাধিক স্টলে জাপানি রিকন্ডিশন্ড গাড়ি প্রদর্শিত হবে। তাৎক্ষণিক গাড়ি ক্রয়ে ক্রেতারা বেশি স্টলে থাকায় প্রতিযোগিতা মূল্যে কেনা, মডেল পছন্দ, প্রতিযোগিতামূলক ব্যাংক ঋণ ও ইন্স্যুরেন্স সুবিধা, টেষ্টিং সুবিধা, টিআইএন ও গাড়ি রেজিস্ট্রেশন সুবিধাসহ বিবিধ সুবিধা পাবেন।

গাড়ি প্রদর্শনীর পাশাপাশি এক্সপোতে বিভিন্ন সিএনজি কনভারশন সেন্টার, ইঞ্জিন অয়েল কোম্পানি, টায়ার কোম্পানি, ব্যাটারি কোম্পানি, গাড়ি এক্সসরিজ কোম্পানি প্রদর্শনীতে থাকবে। এছাড়া প্রদর্শনীতে দেশি-বিদেশি বিশেষজ্ঞদের সমন্বয়ে কয়েকটি সেমিনার অনুষ্ঠিত হবে। প্রদর্শনীতে ক্রেতাদের ওয়ান স্টপ সার্ভিস প্রদানের সিদ্ধান্ত নিয়েছে আয়োজক প্রতিষ্ঠান বারভিডা।

তিন দিনব্যাপী এই কার এক্সপোতে প্রবেশ মূল্য ২০ টাকা। কার এক্সপো-২০১৬ চলাকালীন সময় সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।

কার এক্সপোতে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে  দৈনিক কালের কণ্ঠ, দ্যা ডেইলি সান, বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন নিউজ ও রেডিও স্বাধীন ,অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: