Friday, October 26, 2018
Home > সারা বাংলাদেশ > ভোটাররা আবার জানিয়ে দিল তারা শেখ হাসিনার পাশে

ভোটাররা আবার জানিয়ে দিল তারা শেখ হাসিনার পাশে

পৌরসভা  নির্বাচনে কোনো কারচুপি হয়নি জানিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, একসঙ্গে সাড়ে তিন হাজার ভোটকেন্দ্রে কারচুপি করার ক্ষমতা কারও নেই।

একই সঙ্গে তিনি বলেছেন, “হাজার হাজার ভোটের ব্যবধান বলে দেয় জনগণ জাতির জনকের কন্যাকে অকুণ্ঠ সমর্থন দিয়েছে। ভোটাররা তাদের পূর্ণ সমর্থন দিয়ে আবার জানিয়ে দিল জনগণ শেখ হাসিনার পাশে আছে।”

শনিবার সন্ধ্যায় ফরিদপুরের অম্বিকা ময়দানে আওয়ামী লীগ নেতা এস এম নুরুন্নবীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

এলজিআরডি মন্ত্রী বলেন, “সারা দেশের এই বিজয় আমাদের আরও দায়িত্বশীল এবং দলের প্রতি আরও যত্নশীল করে তুলল।”

পৌর নির্বাচন নিয়ে বিরোধী দলের অভিযোগের প্রতি ইঙ্গিত করে মন্ত্রী বলেন, “আমাদের একটা অভ্যাস হয়ে গেছে, হেরে গেলেই বলি নির্বাচন সুষ্ঠু হয়নি। এই ধারণা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। জনগণের রায় মেনে নেয়ার মানসিকতা গড়তে হবে।”

দলের প্রয়াত নেতার স্মরণসভায় মন্ত্রী বলেন, “নুরুন্নবী ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের অন্যতম সৈনিক। দলের দুঃসময় অনেকেই দল ছেড়ে গিয়েছেন, কিন্তু এই নেতা বৃহত্তর ফরিদপুরের আওয়ামী লীগের নেতাকর্মীদের আগলে রেখেছেন। আমাদের সবার উচিত তার আদর্শ ধারণ করা।”

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান হোসেন মৃধার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, আব্দুর রাজ্জাক মোল্লা প্রমুখ।

সভা শেষে প্রয়াত নেতার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: