Thursday, October 11, 2018
Home > তথ্যপ্রযুক্তি > এ বছরেই ফোর জি চালু হবে: তারানা হালিম

এ বছরেই ফোর জি চালু হবে: তারানা হালিম

ইন্টারনেট সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে ব্যান্ড উইথের মূল্য সহজলভ্য করার পাশাপাশি ফোর জি নেটওয়ার্ক চালু করা হবে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম।

শনিবার দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ারের নাল্লাপাড়া বেলায়েত হোসেন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদানের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জাবাবে তিনি একথা বলেন।

তারানা হালিম বলেন, সরকার রাষ্ট্রের নিরাপত্তার জন্য যে কোনো সময় সব ধরনের সতর্কতামূলক ব্যবস্থা নিতে পারে। নিরাপত্তার স্বার্থেই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে অল্প সময়ের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো বন্ধ করা হয়েছিল এবং জনগণ তা মেনেও নিয়েছিল। বিশ্বের বিভিন্ন দেশ নিরাপত্তার স্বার্থে বিভিন্ন সময় তাদের দেশের পুরো ইন্টারনেট ব্যবস্থাই বন্ধ করে দিয়েছিল দীর্ঘ সময়ের জন্য।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি ড. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান, স্থানীয় সাংসদ খন্দকার আব্দুল বাতেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য প্রযুক্তি) মনিরা সুলতানা, দেলদুয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান ফেরদৌস আহমেদসহ অন্যরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী জাতীয় পতাকা ও বিদ্যালয়ের পতাকা উত্তোলন শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রদর্শিত কুচকাওয়াজ উপভোগ করেন। শেষে বার্ষিক পুরস্কার বিতরণী পর্বে বিজ্ঞান মেলার বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: