Wednesday, March 13, 2019
Home > মহানগর > ‘থার্টি ফার্স্টে সন্ধ্যার পর উন্মুক্ত স্থানে অনুষ্ঠান করা যাবে না

‘থার্টি ফার্স্টে সন্ধ্যার পর উন্মুক্ত স্থানে অনুষ্ঠান করা যাবে না

থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে নিরাপত্তার স্বার্থে ৩১ ডিসেম্বর (বুধবার) সন্ধ্যা ৬টার পর রাজধানীর উন্মুক্ত স্থানে কোনো ধরনের অনুষ্ঠান করতে দেওয়া হবে না।

সোমবার (২৯ ডিসেম্বর) দুপুরে  ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেন্টারে ইংরেজি নববর্ষ উপলক্ষে নিরাপত্তা বিষয়ে সংবাদ সম্মেলনে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া এ কথা বলেছেন।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, এদিন কোনো ধরনের আতশবাজি ফোটানো, বেপরোয়াভাবে গাড়ি চালানো ও যে কোনো ধরনের বিশৃঙ্খলা কঠোর হস্তে নিয়ন্ত্রণে তৎপর থাকবে আইন-শৃঙ্খলা বাহিনী। এছাড়া ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টা থেকে ১ জানুয়ারি সকাল ৬টা পর্যন্ত রাজধানীর সব বার ও ক্লাব বন্ধ থাকবে।

ডিএমপি কমিশনার জানান, ইংরেজি নববর্ষ উপলক্ষে রাজধানীর বিভিন্ন স্থানে যান চলাচলে সাময়িক নিয়ন্ত্রণমূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে। এর আওতায় ৩১ ডিসেম্বর রাত ৮টা থেকে ১ জানুয়রি ভোর ৫টা পর্যন্ত গুলশান, বনানী, বারিধারা এলাকায় যানবাহনযোগে প্রবেশ করার জন্য কেবল কামাল আতার্তুক এভিনিউ ব্যবহার করা যাবে। তবে বের হওয়ার জন্য সব রাস্তা ব্যবহার করা যাবে।

৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টার পর ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় বহিরাগত কোনো ব্যক্তি বা যানবাহনকে প্রবেশ করতে দেওয়া হবে না জানিয়ে আছাদুজ্জামান মিয়া বলেন, সন্ধ্যা ৬টার পর ওই এলাকায় প্রবেশের ক্ষেত্রে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাছে আইডি কার্ড প্রদর্শন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: